বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪

|

আশ্বিন ৩ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

শিল্প বাঁচলে শ্রমিক বাঁচবে : মাসুদ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৭:২১, ১৬ সেপ্টেম্বর ২০২৪

শিল্প বাঁচলে শ্রমিক বাঁচবে : মাসুদ

ফাইল ছবি

নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুজ্জামান বলেছেন, ব্যাবসায়ী সংগঠনের নেতারা আমাদের অভিভাবক। আমরা মালিক, আপনারা সমাধান দাতা। আপনারা সমাধান করবেন। শ্রমিক নেতৃবৃন্দকে বুঝতে হবে। দেশ বাঁচলে আমরা বাঁচবো। শিল্প বাঁচলে শ্রমিক বাঁচবে।

সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের চাষাঢ়া বিকেএমইএ'র ভবনে বিকেএমইএ কর্মকর্তাদের সাথে আয়োজিত এক মতবিনিময় সভায় একথা বলেন তিনি।

তিনি বলেন, বৃহত্তর গাজীপুর, আশুলিয়া ও নারায়ণগঞ্জ বলেন, এত বৃহত্তর আন্দোলন আগে দেখিনি। আগে দেখেছি ঈদের আগ মুহুর্তে বেতন ভাতার জন্য আন্দোলন হয়। কিন্তু এখন তো ঈদ মৌসুম না। এখানে যারা রাষ্ট্র পরিচালনা করেন তারা বুঝতে পারবেন, তাদের গোয়েন্দা সংস্থা আছে।

আমি বিজিএমইএ ও বিকেএমইএর নেতৃবৃন্দকে বলতে চাই। আপনারা যথেষ্ট ভাল কাজ করছেন। আমরা আপনাদের নিয়ে আশাবাদী। শ্রমিক নেতৃবৃন্দের সাথে যোগাযোগ রাখুন। এটা আপনাদের কাজ, আপনারা পারবেন।

এসময় বিকেএমইএ'র সভাপতি মোহাম্মদ হাতেমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের নবনিযুক্ত সচিব এ এইচ এম শফিকুজ্জামান, শ্রম অধিদপ্তরের মহাপরিচালক মোঃ তরিকুল আলম, জেলা প্রশাসক মাহমুদুল হক, জেলা পুলিশ সুপার প্রত্যুষ কুমার মজুমদার, সেনাবাহিনীর নারায়ণগঞ্জ জেলার কমান্ডিং অফিসার লে.কর্ণেল আতিক, বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও বিকেএমইএ'র সাবেক সভাপতি কাজী মনিরুজ্জামান, বিজিএমইএ'র সভাপতি খন্দকার রফিকুল ইসলাম, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি মাসুদুজ্জামান প্রমুখ।