শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪

|

আশ্বিন ৫ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

নারায়ণগঞ্জে বুক উঁচু করে রাজনীতি করি, কাউকে ভয় পাই না : রনি

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৮:৩১, ২০ সেপ্টেম্বর ২০২৪

নারায়ণগঞ্জে বুক উঁচু করে রাজনীতি করি, কাউকে ভয় পাই না : রনি

ফাইল ছবি

নারায়ণগঞ্জ জেলা যুবদলে সদস্য সচিব মশিউর রহমান রনি বলেছেন, আমরা দীর্ঘ ১৬ বছর রাজপথে থেকেও ভয় পাইনি। আমরা নারায়ণগঞ্জের মানুষ। আমরা নারায়ণগঞ্জের লোকাল সন্তান। এই মাসদাইরের আজ আপনাদের কাউকে কী টাকা দিয়ে আনা হয়েছে? কাউকে কী বলা হয়েছে যে পাঁচশ টাকা দেব, মিছিলে আসো। 

শুক্রবার (২০ সেপ্টেম্বর) ফতুল্লার এনায়েতনগর ইউনিয়ন বিএনপির সমাবেশে অংশ নিয়ে একথা বলেন তিনি। 

তিনি বলেন, দেশনায়ক তারেক রহমান গিয়াসউদ্দিন সাহেবকে নারায়ণগঞ্জের দায়িত্ব দিয়েছেন। এর আগে তিনি নারায়ণগঞ্জ থেকে সংসদ সদস্য হয়ে মানুষকে শান্তি দিয়ে গিয়েছিলেন। সেই নারায়ণগঞ্জকে অশান্ত করেছে আওয়ামী লীগ। এই আসনে ভূয়া ভোটে এমপি হয়েছিল শামীম ওসমান। তিনি নারায়ণগঞ্জের মানুষকে শান্তিতে থাকতে দেয়নি।

তিনি আরও বলেন, গিয়াসউদ্দিন সাহেব সাধারণ মানুষ না। তিনি একজন মুক্তিযোদ্ধা। তার নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠন তার নেতৃত্ব মেনে রাজপথে আছে।

আমরা নারায়ণগঞ্জের স্থানীয় ছেলে। আমরা ভয় পাই না। আমরা বুক উঁচু করে নারায়ণগঞ্জে রাজনীতি করি। কাউকে ভয় পাই না। আমি একধিকবার গুমের শিকার হয়েছি। প্রশাসন দিয়ে, ছাত্রলীগ দিয়ে আমারে গুলি করার হুমকি দিয়েছিল। তবুও আমরা ছাত্রদল, যুবদল ছাড়িনি। 

আমি আনন্দিত দীর্ঘ ১৭ বছর পরে নিজের মাটিতে দাঁড়িয়ে কথা বলতে পারছি। এটাই আমার সবচেয়ে বড় পাওয়া। সবচেয়ে বড় খুশি আমার। মাসদাইরের মানুষ এতদিন অন্ধকারে ছিল। আজ আপনারা দেখুন কীভাবে আপনাদের ব্যবহার করা হয়েছে। এখানে কোন মাদক ব্যাবসায়ী থাকবে না, কোন ভূমিদস্যু থাকবে না।