বুধবার, ১৬ অক্টোবর ২০২৪

|

আশ্বিন ৩০ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

নারায়ণগঞ্জে বাসকান্ড : বাতিল পরিবহন শ্রমিক দলের কার্যক্রম

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০০:২৬, ২৩ সেপ্টেম্বর ২০২৪

নারায়ণগঞ্জে বাসকান্ড : বাতিল পরিবহন শ্রমিক দলের কার্যক্রম

ফাইল ছবি

নারায়ণগঞ্জে বাসস্ট্যান্ডে বন্ধন পরিবহনের দখল নিয়ে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এদিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জাতীয়তাবাদী সড়ক পরিবহন শ্রমিক দলের সকল কার্যক্রম বাতিল করা হয়েছে। 

রোববার (২৩ সেপ্টেম্বর) রাতে এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে জাতীয়তাবাদী শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসাইন ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম খান নাসিম।

পরিবহন শ্রমিকদের বৃহত্তর স্বার্থে এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানান শ্রমিক দলের নেতারা।

এর আগে রোববার সকাল থেকে কেন্দ্রীয় বাস টার্মিনালে সিটি বন্ধন পরিবহনের নিয়ন্ত্রণ নিতে সাবেক চেয়ারম্যান ও মহানগর বিএনপি আহবায়ক কমিটির সদস্য মাহবুব উল্লাহ তপন, মহানগর স্বেচ্ছাসেবক দলের শাখাওয়াত ইসলাম রানা ও বিএনপি ওয়ার্ড ভিত্তিক নেতাকর্মীদের নিয়ে শো-ডাউন শুরু করেন।

এদিকে বাসস্ট্যান্ডে তপন গ্রুপের অবস্থানের খবরে দুপুর ২টায় জেলা ছাত্রদলের সাবেক সভাপতি জাকির খানের অনুসারী মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়ার নেতৃত্বে শতাধিক নেতা-কর্মীরা ঝটিকা মিছিল নিয়ে বাসস্ট্যান্ডে প্রবেশ করে। এসময় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। 

বিকেল পর্যন্ত বাসস্ট্যান্ড এলাকায় থেমে থেমে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরবর্তীতে পুলিশ ও সেনাবাহিনীর যৌথ বাহিনীর একটি দল ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।