বুধবার, ১৬ অক্টোবর ২০২৪

|

আশ্বিন ৩০ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

আপন ভাইকে মারধর অতঃপর সেনাবাহিনীর কাছে অভিযোগ! 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২০:২২, ২৯ সেপ্টেম্বর ২০২৪

আপন ভাইকে মারধর অতঃপর সেনাবাহিনীর কাছে অভিযোগ! 

ফাইল ছবি

নারায়ণগঞ্জের খানপুরে আপন ভাইকে মারধরের অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। অভিযোগকারী আঃরাকিব (৩৬) দাবি করেছেন, তার বড় ভাই মোঃ আবুল বাশার (জনি) ও তার স্ত্রী মুনা বেগম তাকে মারধর করেছেন।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাকিব অভিযোগ করেন তার পিতা মারা যাওয়ার পর পারিবারিক সম্পত্তি নিয়ে বিরোধ দেখা দেয়। পিতার মৃত্যুপূর্বক সম্পত্তি বন্টনের বিষয়ে সবাই মৌখিকভাবে সম্মত হলেও বড় ভাই আবুল বাশার একাই সম্পত্তি ভোগ করতে চেয়েছেন। এ নিয়ে একাধিকবার পারিবারিক মিমাংশার চেষ্টা করা হলেও সফল হয়নি।

পরে ওয়ার্ড কাউন্সিলর ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সহযোগিতায় একটি আপোষ বন্টন নামা দলিল সম্পাদন করা হয়। দলিলে সবাই স্বাক্ষর করলেও আবুল বাশার স্বাক্ষর করতে রাজি হয়নি। গত ২৭ সেপ্টেম্বর জুমার নামাজের পর আবারও দলিলে স্বাক্ষর করার কথা বললে আবুল বাশার তার স্ত্রীকে একটি লাঠি আনতে বলেন। এরপর কথা কাটাকাটির এক পর্যায়ে তারা রাকিবকে মাটিতে শুইয়ে বুকে পারা দিয়ে মারধর করেন।

রাকিব অভিযোগের পর খানপুর ৩০০ শয্যা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন। বিচার পেতে তিনি সেনাবাহিনী ক্যাম্পে অভিযোগ দায়ের করেছেন। এ সময় রাকিব অভিযোগ করেন তার আপন ভাই আবুল বাশার ও তার স্ত্রী মুনা বেগমের বিরুদ্ধে। এক্ষেত্রে তিনি ন্যায়বিচার প্রত্যাশা করেন।