বুধবার, ১৬ অক্টোবর ২০২৪

|

আশ্বিন ৩০ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

গডফাদার দুইয়ে দুইয়ে ২২ দেখেন কিন্তু চব্বিশ দেখেননি: আসাদুজ্জামান রাকিব

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৮:৫৩, ১২ অক্টোবর ২০২৪

আপডেট: ১৯:০৭, ১২ অক্টোবর ২০২৪

গডফাদার দুইয়ে দুইয়ে ২২ দেখেন কিন্তু চব্বিশ দেখেননি: আসাদুজ্জামান রাকিব

ফাইল ছবি

নারায়ণগঞ্জ মহানগর ইসলামী ছাত্রশিবিরের সভাপতি আসাদুজ্জামান রাকিব বলেছেন, নারায়ণগঞ্জের গডফাদার বলেছিলো দুইয়ে দুইয়ে ২২ উনি দেখেন, হ্যাঁ উনি ২ ও ২ এ বাইশ দেখেন কিন্তু ২ এবং ৪ এ চব্বিশ দেখেননি। ২৪ এ আল্লাহ তার খেলা দেখিয়েছেন।

শনিবার (১২ অক্টোবর) নারায়ণগঞ্জ শহরের "বাংলা ভবন" কমিউনিটি সেন্টারে মহানগর ছাত্রশিবিরের সাথী সমাবেশে সভাপতির বক্তব্যে একথা বলেন তিনি। 

রাকিব আরো বলেন, তারা চেয়েছিল ইসলামকে তাদের মুখের ফুৎকার দিয়ে নিভিয়ে দিবে কিন্তু তারা তা পারেনি। কারণ ইসলাম সরাসরি আল্লাহ দ্বারা পরিচালিত হয়। 

তিনি বলেন, বাতিলরা চেষ্টা করবে মুখের ফুৎকার দিয়ে হামলা করে মামলা করে আয়না ঘরে রেখে ইসলামকে নিভিয়ে দেওয়ার জন্য কিন্তু আল্লাহ অবশ্যই তার নূরকে প্রজ্জ্বলিত করবেন।

জুলাই আগস্ট এর বিপ্লবের কথা উল্লেখ করে রাকিব বলেন, জুলাই আগস্ট এর বিপ্লব যখন একটি চূড়ান্ত ফলাফলের দিকে যাচ্ছিল ফ্যাসিস্ট সরকার তার মরণ কামড় দিয়েছিল জামায়াত শিবিরকে নিষিদ্ধ করে কিন্তু তারা সেই চক্রান্তে সফল হয়নি। যারা ইসলামের জন্য কাজ করে আল্লাহকে সন্তুষ্ট করতে তারা সরাসরি আল্লাহ দ্বারা পরিচালিত হয়। তারা যেই পরিকল্পনা করেছিল, যেই খেলা তারা তৈরি করেছিল, তাদের সমস্ত খেলা আল্লাহ নস্যাৎ করে দিয়েছেন। তাদেরকে শুধু নারায়ণগঞ্জ নয় বাংলাদেশ থেকে বিতাড়িত করেছেন। 

আসাদুজ্জামান দৃঢ় প্রতিজ্ঞা করে বলেন, আমরা হয় সত্যকে প্রতিষ্ঠা করব অথবা সত্যকে প্রতিষ্ঠা করতে গিয়ে নিজেদের জীবন দিব। 

ছাত্রশিবিরের ছাত্রদেরকে উদ্দেশ্য করে তিনি বলেন, আমরা সর্বপ্রথম আমার ভাইদেরকে হাত দ্বারা ইসলামের দিকে ডাকবো তারা যদি আমাদের হাত কেটে দেয় আমরা মুখ দিয়ে ইসলামের দিকে ডাকবো যদি তারা আমাদের মুখ কে বন্ধ করে দেয় তাহলে আমরা অন্তর দ্বারা ভাইদের জন্য দোয়া করবো।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম, নারায়ণগঞ্জ মহানগর জামায়াতে ইসলামের সভাপতি মাওলানা আব্দুল জাব্বার, মাওলানা মঈনুদ্দিন, আব্দুল মমিন প্রমুখ।