বুধবার, ১৬ অক্টোবর ২০২৪

|

আশ্বিন ৩০ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

রূপগঞ্জজুড়ে সনাতন ধর্মাবলম্বীদের দুয়ারে দিপু

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২১:০০, ১২ অক্টোবর ২০২৪

রূপগঞ্জজুড়ে সনাতন ধর্মাবলম্বীদের দুয়ারে দিপু

ফাইল ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জজুড়ে সনাতন ধর্মাবলম্বীদের দুয়ারে দুয়ারে গিয়ে খোঁজ খবর নিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু। ইতিমধ্যে উপজেলার প্রায় প্রতিটি মন্দির ও অস্থায়ী মন্ডপ পরিদর্শন করেছেন তিনি।

রূপগঞ্জ উপজেলাজুড়ে শারদীয় দূর্গা পূজা উপলক্ষে কেউ যেন কোন বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সে লক্ষ্যেও কাজ করে গেছেন দিপু ভূঁইয়া। মন্ডপ গুলোতে সুরক্ষা নিশ্চিত করতে বিএনপি নেতাকর্মীদের সজাগ থাকতে ও পাহাড়া বসাতে নির্দেশনা দিয়েছেন দিপু।

এছাড়াও রূপগঞ্জের বিভিন্ন ইউনিয়নে ঘুরে ঘুরে হিন্দু সম্প্রদায়ের লোকজনের কথা শুনছেন। রূপগঞ্জের পূজা উদযাপন কমিটির নেতাদের সাথেও একাধিকবার মতবিনিময় করেছেন তিনি। রূপগঞ্জের বিভিন্ন মন্ডপে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে দূর্গা পূজা উপলক্ষে অস্বচ্ছলদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছেন দিপু।

গত বৃহস্পতিবার (১১ অক্টোবর) রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের সাথে মতবিনিময়ে অংশ নিয়ে দিপু ভূঁইয়া বলেন, আওয়ামী লীগ সবসময় হিন্দু সম্প্রদায়ের সাথে বিএনপির বিভেদ সৃষ্টি করতে চেয়েছে। কিন্তু ওরা জানত না যে বিএনপিসহ হিন্দু মুসলিম আমরা সবাই ভাই ভাই। আজ সবাই বলে হিন্দু মুসলিম ভাই ভাই, বিএনপি ছাড়া রক্ষা নাই।

তিনি আরও বলেন, খোকন ভাই এখানে বলেছেন ইতিমধ্যে যে পাহাড়া দিয়ে পূজা করতে হচ্ছে। কেন এটা করতে হচ্ছে। এর কারণ হল একটি পক্ষ  ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে।

শনিবার দিনব্যাপী বিভিন্ন মন্ডপে ঘুরে ঘুরে শুভেচ্ছা বিনিময় করেছেন তিনি।