বুধবার, ১৬ অক্টোবর ২০২৪

|

আশ্বিন ৩০ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

এবারের দুর্গা উৎসব অতীতের সকল রেকর্ড ভঙ্গ করেছে : টিপু

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:০৬, ১৩ অক্টোবর ২০২৪

এবারের দুর্গা উৎসব অতীতের সকল রেকর্ড ভঙ্গ করেছে : টিপু

ফাইল ছবি

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু বলেছেন, এবার দুর্গা উৎসব যেভাবে পালিত হয়েছে তা অতীতের সকল রেকর্ড ভঙ্গ করেছে। যারা এই পূজায় নিরাপত্তা দিয়েছেন আমরা মহানগর বিএনপির পক্ষ থেকে তাদের ধন্যবাদ দিতে চাই। আমরাও প্রতিটি মন্ডপে নিরাপত্তা কমিটি দিয়েছি। আমরা পূজার শুরুতেই বলেছিলাম, আপনাদের ওপর কোন অপশক্তি আঘাত করতে চাইলে আগে বিএনপি নেতাকর্মীদের বুকে আঘাত করতে হবে।

রোববার (১৩ অক্টোবর) শহরের কেন্দ্রীয় ঘাট এলাকায় নারায়ণগঞ্জ শহরে প্রতিমা বিসর্জন অনুষ্ঠানে অংশ নিয়ে একথা বলেন তিনি। 

তিনি বলেন, রমজান মাসে রোজা রাখি, ঈদ উল আজহা পালন করি। আমরা চাই নারায়ণগঞ্জে হিন্দু ধর্মাবলম্বীরা শুধু দূর্গা পূজা নয়, তাদের সকল পূজা যেন পালন করতে পারে। আমরা আপনাদের পাশে ছিলাম আছি এবং থাকবো। আমরা বলেছিলাম কেউ বিশৃঙ্খলা করলে আমাদের বুকের ওপর দিয়ে তা করতে হবে। আমরা কথা রেখেছি।

তিনি আরও বলেন, হিন্দু ভাইদের ভাবতে হবে কারা হিন্দুদের সম্পত্তি দখল করেছে। কারা তাদের শান্তিতে ব্যবসা করতে দেয়নি। আমরা দেশনায়ক তারেক রহমানের নির্দেশে পাঁচ আগষ্টের পর থেকেই হিন্দু ভাইদের সাথে আছি। আমরা যতদিন বেঁচে আছি আপনাদের পাশে থাকবো। আপনাদেরও বলবো, কোন অপশক্তির কথায় কান দেয়া যাবেনা।

তিনি বলেন, আমরা প্রতিটি সম্প্রদায়ের ধর্মীয় উৎসবে তাদের পাশে থাকতে চাই। আমরা আপনাদের বিপদে পাশে থাকতে চাই। আপনারাও আমাদের পাশে থাকবেন। বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় আমরা সবাই মিলে কাজ করবো।