বুধবার, ১৬ অক্টোবর ২০২৪

|

আশ্বিন ৩০ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

শহীদ জিয়ার মাজারে জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের দোয়া ও শ্রদ্ধা নিবেদন

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:২৫, ১৪ অক্টোবর ২০২৪

শহীদ জিয়ার মাজারে জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের দোয়া ও শ্রদ্ধা নিবেদন

ফাইল ছবি

রাজধানী ঢাকার জিয়া উদ্যানে বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, স্বাধীনতার ঘোষক, বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি'র প্রতিষ্ঠাতা শহীদ জিয়াউর রহমানের মাজারে তাঁর রূহের মাগফেরাত কামনা করে দোয়া ও পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেছে দেশের ইতিহাসে সর্বপ্রথম সাইবার রাজনৈতিক সংগঠন 'বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার ইউজার দল' এর কেন্দ্রীয় নির্বাহী কমিটির নেতৃবৃন্দ। এসময় সংগঠনের ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ কমিটি ও নারায়ণগঞ্জ জেলা এবং মহানগর কমিটির নেতৃবৃন্দ বিশাল মিছিল সহ এই কর্মসূচিতে যোগ দেন।

র‌বিবার (১৩ অ‌ক্টোবর) স্বদেশ প্রত্যাবর্তন করেন বিএনপি'র চেয়ারপার্সন এর উপদেষ্টা, যুক্তরাজ্য বিএনপি'র সভাপতি ও বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার ইউজার দল এর কেন্দ্রীয় উপদেষ্টা আলহাজ্ব এম. এ. মালিক। দীর্ঘ ১৭ বছর পর তাঁর স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষ্যে বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের নেতৃবৃন্দ তাকে স্বাগত জানাতে প্রথমে যান হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি টার্মিনালে, এরপর শহীদ জিয়ার মাজারের নেতৃবৃন্দ উপ‌স্থিত হ‌য়ে তার রু‌হের মাগ‌ফিরাত কামনা ক‌রেন।

সংগঠনের সহস্রাধিক নেতাকর্মীর উপস্থিতিতে শহীদ জিয়ার কবরে দোয়া পরিচালনা করেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি হাজী হাবীব। তিনি দোয়ায় শহীদ জিয়াউর রহমানের রূহের মাগফেরাত কামনা করেন এবং বিএনপি'র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নিরাপদ স্বদেশ প্রত্যাবর্তন, দেশ ও দেশের জনগণের কল্যাণ কামনা করে দোয়া করেন এবং ৫ই আগষ্টের বিপ্লবের জন্য আল্লাহ পাকের দরবারে শোকরিয়া আদায় করেন।

কর্মসূচী‌তে আওয়ামী প্রতিহিংসার রাজনীতির শিকার হয়ে দীর্ঘ ১৪ বছর প্রবাসে অবস্থান করে জুলাই বিপ্লবে ফিরে আসা সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি, বিএনপি বহিঃবিশ্ব কমিটির প্রকাশনা বিষয়ক সম্পাদক এস. আলম রাজীবের নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেন সদ্য স্বদেশে ফিরে আসা বিএনপি চেয়ারপার্সনের ফরেন এফেয়ার্স এডভাইজরি কমিটির স্পেশাল এসিস্ট্যান্স, বিএনপি চেয়ারপার্সন ফরেন এফেয়ার্স কমিটির স্পেশাল এসিস্ট্যান্ট, ফ্রান্স বিএনপির সিনিয়র সহ-সভাপতি, বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার ইউজার দল-কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি হাজী মোহাম্মদ হাবীব, মানিকগঞ্জ জেলা বিএনপি'র তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, সম্মিলিত পেশাজীবি পরিষদের অন্যতম নেতা ও সাইবার ইউজার দল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারন সম্পাদক মোঃ শহীদুর রহমান, সহ- সাধারণ সম্পাদক  এস. আলম ইসরাৎ, সাংগঠনিক সম্পাদক আল মাহদী মোহাম্মদুল্লাহ, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মোজাম্মেল হোসেন চৌধুরী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এবং ঢাকা মহানগর (উত্তর) এর সমন্বয়ক এম. এ. সাফাত আহমেদ, ঢাকা মহানগর সাইবার ইউজার দলের সমন্বয়ক মামুন রানা, জাকির হোসেন, মাসুম আহমেদ, ফিরোজ আহমেদ, মুহিব আল হাসান, সোহেল রানা, আরিফুল হোসেন, আযওয়াদ আহমেদ, দারুসসালাম থানার শেখ হোসেন আনসারী, নারায়ণগঞ্জ মহানগর সাইবার ইউজার দলের সমন্বয়ক মনোয়ার রাজীব, কাঁচপুর ও সোনারগাঁওয়ের সমন্বয়ক সায়েম মাহমুদ, নারায়ণগঞ্জ মহানগর ১১নং ওয়ার্ড এর সমন্বয়ক গোলাম মোর্শেদ, ১৩নং ওয়ার্ডের সমন্বয়ক ইমরান জুয়েল চৌধুরী, ১৪নং ওয়ার্ডের সমন্বয়ক আকাশ খান, ১৮নং ওয়ার্ডের সমন্বয়ক মোঃ সিয়াম, মোঃ মিশাল  ২৩নং ওয়ার্ড রেজোয়ান খান ও বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের নেতৃবৃন্দ,  কাশিপুর ইউনিয়নের সমন্বয়ক মোঃ সোহেল, মহানগর সমন্বয়ক  নাফিজ রহমান, তন্ময় রহমান, শরিয়তপুর ও ঠাকুরগাঁও জেলার সমন্বয়ক মোঃ সোহাগ সহ প্রমুখ নেতৃবৃন্দ।