বুধবার, ১৬ অক্টোবর ২০২৪

|

আশ্বিন ৩০ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

যুক্তরাজ্যের এম. এ. মালিক-কে জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের বীর সম্মাননা প্রদান

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১০:৪৯, ১৬ অক্টোবর ২০২৪

যুক্তরাজ্যের এম. এ. মালিক-কে জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের বীর সম্মাননা প্রদান

ফাইল ছবি

বহির্বিশ্বে  ফ্যাসিস্ট হাসিনা বিরোধীআন্দোলনের সমন্বয়ক, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, যুক্তরাজ্য বিএনপি'র সভাপতি, বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের কেন্দ্রীয় উপদেষ্টা আলহাজ্ব এম. এ. মালিক-কে বহির্বিশ্বে বিগত দিনগুলোতে জাতীয়তাবাদী পতাকা হাতে অত্যন্ত সাহসিকতার সাথে তৎকালীন অবৈধ সরকার প্রধান হাসিনা পতন আন্দোলনে শক্তিশালী ভূমিকা রাখায়, দেশের ইতিহাসে সর্বপ্রথম সাইবার রাজনৈতিক সংগঠন 'বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার ইউজার দল' এর পক্ষ থেকে প্রতিবাদ ও সংগ্রামের প্রতীক হিসাবে তাকে 'বীর সম্মাননা' প্রদান করা হয়।

মঙ্গলবার রাজধানীর গুলশান ক্লাবে বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার ইউজার দল-কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি, বিএনপি বহিঃবিশ্ব কমিটির প্রকাশনা বিষয়ক সম্পাদক, নারায়ণগঞ্জের সাবেক ছাত্রদল নেতা এস. আলম রাজীবের নেতৃত্বে সংগঠনের কেন্দ্রীয় কমিটির একটি টীম উক্ত 'বীর সম্মাননা' স্মারক তাঁর হাতে তুলে দেয় এবং তাকে সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাধারন সম্পাদক, নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের সাবেক সভাপতি, নারায়ণগঞ্জ মহানগর যুবদল নেতা এস. আলম ইসরাৎ, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক ছাত্রনেতা আরিফ ঠাকুর, জাহিদ হাসান, মোহাম্মদ রোমান, আসিফ ইকবাল, স্বপন রহমান, আমীর আলী, অসিমউদ্দিন সহ কেন্দ্রীয় ও ঢাকা মহানগরের অন্যান্য নেতৃবৃন্দ। 

এম. এ. মালিক বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের বিগত ১৪ বছর সাহসিকতার সাথে সরকারী বিরোধী অনলাইন কার্যক্রমের ভুয়সী প্রশংসা করেন এবং গত ১৩ই সেপ্টেম্বর তাকে স্বাগত জানাতে সংগঠনের পক্ষ থেকে প্রায় সহস্রাধিক নেতাকর্মীর মিছিল সহ উপস্থিয় হওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সকলের সাথে সাক্ষাত করতে না পারায় দুঃখ প্রকাশ করেন।

এম. এ. মালিক বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের জেলা কমিটিগুলোর মাধ্যমে স্থানীয়ভাবে বিএনপি ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠনের কতিপয় নেতৃবৃন্দ কোথায় কিভাবে দলীয় পদবী ব্যবহার করে দলকে বিতর্কিত করছে বিভিন্ন সেক্টর দখল, চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ড করছে এবং বিভিন্নভাবে সুযোগ-সুবিধা গ্রহণপূর্বক আওয়ামী সন্ত্রাসীদের পুনঃবাসনের চেষ্টা চালাচ্ছে, এই ব্যাপারে নির্ভরযোগ্য সূত্র, তথ্য ও প্রমাণাদি সহ প্রতিবেদন রিপোর্ট তৈরি করে তা হস্তান্তর করতে এস. আলম রাজীবকে নির্দেশনা প্রদান করেন এবং আরো বলেন বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্পষ্ট বার্তা ও কঠোর হুশিয়ারি, দলের নাম ভাঙ্গিয়ে দলের ভাবমূর্তি যারা ক্ষুন্ন করবে, তাদেরকে কোনোভাবেই ছাড় দেওয়া হবে না।