বুধবার, ১৬ অক্টোবর ২০২৪

|

আশ্বিন ৩০ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

জিপিএ ৫ প্রাপ্ত  শিক্ষার্থীদের শিবিরের ফুলেল সংবর্ধনা 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১১:৪৫, ১৬ অক্টোবর ২০২৪

জিপিএ ৫ প্রাপ্ত  শিক্ষার্থীদের শিবিরের ফুলেল সংবর্ধনা 

জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

ইসলামী ছাত্রশিবির নারায়ণগঞ্জ মহানগরের উদ্যোগে এইচএসসি/আলিম  ও সমমান পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়।

মঙ্গলবার ১৫ অক্টোবর নারায়ণগঞ্জ মহানগর ইসলামী ছাত্রশিবির নারায়ণগঞ্জ মহানগর শাখার পক্ষ থেকে এইচএসসি/আলিম ও সমমান প্রায় ৩০ জন পরীক্ষার্থীকে শহরের একটি মিলনায়তনে সংবর্ধনা দেয়া হয় ।

শিক্ষার্থীদের উদ্দেশ্য করে মহানগর শিবিরের সভাপতি আসাদুজ্জামান রাকিব বলেন, পরীক্ষায় ভালো ফলাফল করে আনন্দে অতিশয্যায় কোনভাবেই যেন পরবর্তী পড়াশোনার ক্ষতি না হয়।তিনি আরো বলেন, এখন থেকে নিয়মিত পড়াশোনার মাধ্যমে পরবর্তীতে ভালো বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার প্রস্তুতি নিয়ে যেতে হবে। 

জিপিএ-৫ পাইনি এই সমস্ত ছাত্রদের উদ্দেশ্য করে রাকিব বলেন, কোনভাবেই হতাশ হওয়া যাবেনা জীবনের যেকোনো পর্যায় থেকেই এগিয়ে যাওয়ার সুযোগ রয়েছে, তাই যদি নিয়মতান্ত্রিকভাবে অধ্যবসায়ের সাথে চেষ্টা করা হয় অবশ্যই সফলতা ধরা দিবে। 

এ সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন  মহানগর শিবিরের অফিস সম্পাদক অমিত হাসান এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর শিবিরের সভাপতি আসাদুজ্জামান রাকিব, এছাড়া আরো উপস্থিত ছিলেন মহানগর মাদ্রাসা সম্পাদক আমজাদ হোসাইন, আল মামুন সহ আরো অনেকে ।