বুধবার, ১৬ অক্টোবর ২০২৪

|

আশ্বিন ৩০ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বিএনপির মিছিলে ভিডিও কলে যুক্ত ছাত্র হত্যায় অভিযুক্ত আ.লীগ নেতা রফিক!

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৪:৫৭, ১৬ অক্টোবর ২০২৪

আপডেট: ১৫:০৭, ১৬ অক্টোবর ২০২৪

বিএনপির মিছিলে ভিডিও কলে যুক্ত ছাত্র হত্যায় অভিযুক্ত আ.লীগ নেতা রফিক!

ফাইল ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিএনপির মিছিলে ভিডিও কলে যুক্ত হতে দেখা গেছে আওয়ামী লীগ নেতা ও রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলামকে। ছাত্র-জনতার গণ-অভ্যুত্থানে ছাত্রদের ওপর গুলিবর্ষণ ও হত্যা বেশ কয়েকটি মামলায় আসামি এই রফিক।

দূর্গা পূজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীদের সাথে রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া গ্রামে গেলে রফিকের অনুসারীরা বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য কাজী মনিরুজ্জামান মনিরকে বরণ করে নেয়।  এসময় ভিডিও কলে যুক্ত ছিলেন রফিক। 

আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম নাওড়া গ্রামের বাসিন্দা। নিজ গ্রামে পূজার পরিস্থিতি পরিদর্শন করতে আসলে কাজী মনিরকে নিয়ে রফিকের অনুসারীরা নাওড়া গ্রামে মিছিল করেন। এসময় মিছিলে ভিডিও কলে যুক্ত ছিলেন রফিক। 

মিছিলে যুক্ত রফিকের ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিএনপি নেতাকর্মীদের মাঝে ব্যাপক ক্ষোভ দেখা দিয়েছে। রফিকের মত সন্ত্রাসীদের পুনর্বাসনের চেষ্টায় রূপগঞ্জ বিএনপিকে নিয়ে ব্যাপক সমালোচনা শুরু হয়েছে জেলাজুড়ে। 

দলটির নেতাকর্মীরা জানান, নির্বাচনের মাঠে নিজের অবস্থান শক্ত করতে আওয়ামী লীগের অনেক বিতর্কিত নেতা ও অনুসারীদের কাছে টানছেন কাজী মনির। এতে বিএনপির ত্যাগী ও নির্যাতিত নেতাকর্মীদের বিব্রত হতে হচ্ছে।