বুধবার, ১৬ অক্টোবর ২০২৪

|

আশ্বিন ৩০ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

কাঁচপুরে কাউকে চাঁদাবাজি করতে দেওয়া হবে না : বিএনপি নেতা হাজী সেলিম

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৮:২৬, ১৬ অক্টোবর ২০২৪

কাঁচপুরে কাউকে চাঁদাবাজি করতে দেওয়া হবে না : বিএনপি নেতা হাজী সেলিম

কাঁচপুর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী সেলিম হক রুমি

অপরাধী বা চাঁদাবাজদের বিএনপিতে কোন স্থান নেই, এদের শুধু একটাই পরিচয়, এরা সুধিাভোগী চাঁদাবাজ। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কিংবা আমার পরিবারের নাম ভাঙ্গিয়ে কেউ দখলবাজি, চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ড করলে তাকে আটক আইন প্রয়োগকারী সংস্থার হাতে তুলে দেওয়ার জন্য ব্যবসায়ী ও সাধারণ মানুষের প্রতি অনুরোধ জানিয়েছেন সোনারগাঁও উপজেলার গুরুত্বপূর্ণ কাঁচপুর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী সেলিম হক রুমি। 

বুধবার (১৬ অক্টোবর) বিকালে সোনারগাঁও উপজেলার কাঁচপুর মোড়ের বিভিন্ন পরিবহন কাউন্টার ও ফুটপাতের ব্যবসায়ীদের দোকানে দোকানে গিয়ে তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন, বিগত দিনে যারা সাধারণ মানুষকে জুলুম অত্যাচার করে চাঁদাবাজি করতো তারা আর এখন এলাকায় নেই। তারা স্বৈরাচারী শেষ হাসিনার সাথে পালিয়েছে। সুতারাং আপনারা আর কাউকে ভয় পাবেন না। একটা কথা মনে রাখবেন, সাধারণ মানুষের পাশে থাকার জন্য বিএনপির প্রতিটি নেতাকর্মীর প্রতি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানের নির্দেশ রয়েছে। কেউ যদি মনে করেন, পূর্বে ন্যায় জুলুমবাজ স্বৈরাচারী শেখ হাসিনার বাহিনীর ন্যায় চাঁদাবাজি, দখলবাজি করবেন সময় থাকতে এ ভাবনা মাথা থেকে সরিয়ে ফেলেন। চাঁদাবাজি দখলবাজির দল বিএনপি নয়, বিএনপি করতে হলে অবশ্যই দখলবাজি চাঁদাবাজি ছেড়ে আসতে হবে। তিনি বলেন রাজনীতি করতে গিয়ে, মেহনতি মানুষের ন্যায্য দাবির কথা বলতে গিয়ে আওয়ামীলীগের সরকার আমার পরিবার এবং বিএনপির প্রতিটি নেতাকর্মীর নামে অসংখ্য মিথ্যা মামলা দিয়েছে, জেল খেটেছি, নির্যাতিত হয়েছি, বাড়ি ঘরে গুমাতে পারিনি, বার বার কারাবরণ করতে হয়েছে তবুও শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নীতি আদর্শ থেকে স্বৈরাচারী সরকার বিচ্যুতি ঘটাতে পারেনি। 

চাঁদাবাজদের সাথে বিএনপির কোন নেতাকর্মীর সম্পর্ক নেই উল্লেখ করে তিনি আরো বলেন, আমি সব সময় চাঁদাবাজদের বিরুদ্ধে অবস্থান নেওয়ায় একটি কুচক্রী মহল আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আমার নামে নানা ধরনের অপপ্রচার চালাচ্ছে। বিএনপির নামে যারা চাঁদাবাজি দখলবাজি করছে তাদের বিরুদ্ধে  আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি উদাত্ত আহবান জানান এ নেতা। 

তিনি বলেন, বিএনপি কিংবা  সহযোগী অঙ্গ সংগঠনের যত বড়ই নেতা হোকনা কেন? দখলবাজি চাঁদাবাজির প্রমাণ পেলে তার দলীয় পদ থাকেব না। তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি হুঁশিয়ারী করেন। পাশাপাশি চাঁদাবাজ দখলবাজদের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনীকেও  কঠোর হওয়ার জন্য তিনি আহবান জানান।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সালাহউদ্দিন সালু, কাঁচপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হাজী মোমেন খান, যুগ্ম সম্পাদক মোঃ ফজল হোসেন, সোনারগাঁও থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মোঃ নাসির উদ্দীনসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।