বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪

|

আশ্বিন ৩০ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

হেফাজতের নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের প্রস্তাবিত কমিটির কার্যক্রম স্থগিত 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০০:০৫, ১৭ অক্টোবর ২০২৪

হেফাজতের নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের প্রস্তাবিত কমিটির কার্যক্রম স্থগিত 

ফাইল ছবি

হেফাজতে ইসলাম বাংলাদেশ এর নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের প্রস্তাবিত কমিটির কার্যক্রম এবং পরিচিত সভা স্থগিত ঘোষণা করেছে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নেতৃবৃন্দ। 

বুধবার ১৬ অক্টোবর হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় মহাসচিব মাওলানা সাজিদুর রহমানের উপস্থিতিতে বারিধারায় জামিয়া মাদানিয়া মাদ্রাসায় এক বৈঠকে নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের প্রস্তাবিত কমিটির সমস্ত কার্যক্রম ও পরিচিতি সভা স্থগিত ঘোষণা করেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ। 

বর্তমনে সৃষ্ট পরিস্থিতিকে কেন্দ্র করে হেফাজতে ইসলামের কর্মী ও সমর্থকদের মধ্যে টানটান উত্তেজনা চলছে। 

এ বিষয়ে কেন্দ্রীয় নায়েবে আমির মাওলানা আব্দুল কাদেরের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আজ বারিধারায় হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় মহাসচিব মাওলানা সাজেদুর রহমানের উপস্থিতিতে এক বৈঠক অনুষ্ঠিত হয়। উক্ত বৈঠকে এই সিদ্ধান্ত গৃহীত হয় যে হেফাজতে ইসলাম নারায়ণগঞ্জ জেলা ও মহানগর প্রস্তাবিত কমিটির সমস্ত কার্যক্রম ও শুক্রবার শহরের আলী আহমদ চুনকা পাঠাগারে তাদের পূর্ব ঘোষিত পরিচিতি সভা স্থগিত করা হয়েছে। পরবর্তীতে কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে সিদ্ধান্ত গৃহীত হবে। 

সদ্য নারায়ণগঞ্জ মহানগর হেফাজতের প্রস্তাবিত  কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মীর আহমাদুল্লাহ ফুয়াদ নারায়ণগঞ্জ পোস্টকে জানান, কেন্দ্রীয় নেতৃবৃন্দের সিদ্ধান্ত অনুযায়ী শুক্রবার পরিচিতি সভা স্থগিত করা হয়েছে। পরবর্তীতে কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে ব্যাপক আকারে কাউন্সিলের মাধ্যমে সিদ্ধান্ত গ্রহণ করবেন। 

এ বিষয়ে হেফাজতের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুফতি বশির উল্লাহ এর সাথে যোগাযোগ করার চেষ্টা করলে উনার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।