শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪

|

কার্তিক ২ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

রূপগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে হয়রানি মুলক মামলা ও অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৭:০২, ১৭ অক্টোবর ২০২৪

আপডেট: ১৭:০৩, ১৭ অক্টোবর ২০২৪

রূপগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে হয়রানি মুলক মামলা ও অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ফাইল ছবি

রূপগঞ্জে তারাবো পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান পিন্টুকে ব্যবসায়ীক বিরোধের জেরে আটক করে হয়রানি মুলক মামলা দেয়া ও অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন পৌর বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।  

১৭ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে রূপগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, তারাবো পৌর বিএনপির সভাপতি আশিক হক ওসমান, সাধারণ সম্পাদক হাফিজুর রহমান পিন্টু, পৌর যুবদলের আহবায়ক আফজাল কবীর। এ সময় উপস্থিত ছিলেন, তারাবো পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আরিফ হাসান আরব, রফিক মোল্লা, হাফিজুর রহমান, আলতাব হোসেন,  নাবির প্রধান, মনির হোসেন,  ওবায়দুল  রকি আহমেদ, আলতাফ হোসেন প্রমুখ। 

এ সময় সংবাদ সম্মেলনে হয়রানীমূলক মামলা প্রত্যাহারের দাবী করে বক্তারা বলেন, স্বৈরাচারী আওয়ামী সরকারের লোকজন রূপগঞ্জে বিএনপিকে বিতর্কিত করতে এখনো ষড়যন্ত্র করে যাচ্ছে। বিএনপির নির্যাতিত নেতাকর্মীরা এখনো তাদের দোসরদের দ্বারা মামলা,অপপ্রচারসহ নানাভাবে হয়রানির শিকার হচ্ছে।  হাফিজুর রহমান পিন্টুকে ব্যবসায়ীক বিরোধের জেরে আটক করে ষড়যন্ত্র মুলক মামলা দেয়া হয়েছে । এছাড়া অপপ্রচার চালানো হচ্ছে। তাই এর সুষ্টু তদন্ত দাবী করছি। পাশাপাশি দলের নাম ভাঙ্গিয়ে যে কেউ অপকর্মে লিপ্ত থাকলে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারনে ব্যবস্থাসহ আইনি ব্যবস্থা নেয়া হবে। 

এর আগে, যৌথ বাহীনির অভিযানে তারাবো পৌর বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান পিন্টুকে স্থানীয়  ওয়াটার ট্রিটমেন্ট প্রকল্পের বালু ভরাটের কাজের  বিরোধের জেরে ও বালু লুটে জড়িত থাকার অভিযোগে আটক করেন যৌথ বাহীনি। পরে মামলায় জামিন পান তিনি।