বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪

|

কার্তিক ৭ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সোনারগাঁয়ে আওয়ামীলীগের ৫ নেতাকর্মী গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৭:০৬, ২৩ অক্টোবর ২০২৪

সোনারগাঁয়ে আওয়ামীলীগের ৫ নেতাকর্মী গ্রেপ্তার

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আওয়ামীলীগের ৫ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে সোনারগাঁ থানা পুলিশ।

বুধবার (২৩ অক্টোবর) তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। 

 মঙ্গলবার (২২ অক্টোবর) দিবাগত রাতে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নিহত হওয়ার ঘটনায় দায়ের করা মামলায় তাদের গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতদের বুধবার সকালে নারায়ণগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে। 

গ্রেপ্তারকৃতরা হলেন- নোয়াগাঁও ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. আমিনউদ্দিন ভূঁইয়া, জামপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি দেলোয়ার হোসেন জালাল, আওয়ামীলীগ কর্মী আনার হোসেন,মৃদুল মিয়া ও শহিদুল্লাহ মিয়া। 

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল বারী বলেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন পন্ড করার জন্য আওয়ামীলীগের নেতাকর্মীরা এক জোট হয়ে গত ৪ আগষ্ট আগ্নেয়াস্ত্র, পিস্তল, শর্টগান, ককটেল ও লাঠিসোটা নিয়ে ঢাকা সিলেট মহাসড়কের কাঁচপুর সিনহা গার্মেন্ট এলাকায় ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে  যান চলাচল বিঘ্ন ঘটিয়ে জনমনে আতংক তৈরি করে। এক পর্যায়ে তাদের হাতে থাকা আগ্নেয়াস্ত্র দিয়ে গুলি ছুড়লে পথচারী শফিক মিয়া গুলিতে মারা যান। এ ঘটনায় সোনারগাঁ থানায় হত্যা মামলা দায়ের করা হয়। ওই মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।