রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

|

ভাদ্র ২৩ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

শীতলক্ষ্যায় বিআইডব্লিউটিএ’র অভিযান, রিসোর্টসহ ৩০  অবৈধ স্থাপনা উচ্ছেদ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৩:২৫, ১০ জুলাই ২০২৪

শীতলক্ষ্যায় বিআইডব্লিউটিএ’র অভিযান, রিসোর্টসহ ৩০  অবৈধ স্থাপনা উচ্ছেদ

ফাইল ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নির্বাহী ম্যাজিষ্ট্রডের নেতৃত্বে শীতলক্ষ্যা নদীতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান চালিয়ে বিআইডব্লিউটিএ ঘোড়াশাল কর্তৃপক্ষ। মঙ্গলবার সকাল থেকে বিকাল পর্যন্ত

বিআইডব্লিউটিএ এর নির্বাহী ম্যাজিষ্ট্রেড রফিকুল হকের নেতৃত্ব এ অভিযান চালানো হয়।

এসময় গুড়িয়ে দেয়া হয় অবৈধভাবে গড়ে উঠা লা রিভারিয়া নামক রিসোর্টের ৩ টি ভবন, সুইমিংপুল, ফকির ফ্যাশান লিমিটেড, উত্তরা জুট এন্ড ফাইবার্স, তারিকুল ইসলাম ও জামানের বাউন্ডারী দেয়ালসহ ৩০ টি অবৈধভাবে নদী দখল করে গড়া স্থাপনা।

এসময় উপস্থিত ছিলেন, বিআইডব্লিউটিএ ঘোড়াশাল এর উপ পরিচালক মোঃ নুর হোসেন, উপ সহকারী পরিচালক মাহাবুব আলম তায়েফ, উপ সহকারী প্রকৌশলী মোতালিব হোসেনসহ বিপুল সংখ্যক আইন শৃংখলা বাহিনীর সদস্যরা।

বিআইডব্লিউটিএ নির্বাহী ম্যাজিষ্ট্রেড রফিকুল হক জানান, হাইকোর্টের নির্দেশে তারা নদী দখল মুক্ত করতে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে আসছেন। এর ধারাবাহিকতায় অভিযানের প্রথম দিন মঙ্গলবার সকাল থেকে  বিকাল পর্যন্ত পৌরসভার কেন্দুয়া এলাকায়  অভিযান করেন। এসময় ভেকু দিয়ে অবৈধভাবে গড়ে তোলা একটি রিসোর্টের ৩ টি কটেজ, সুইমিংপুল, বিভিন্ন মালিকানাধীন অবৈধ বাউন্ডারী দেয়ালসহ ৩০ টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করেন। আগামী বৃহস্পতিবার  সকাল থেকে ২য় দিনের মত তারা আবার উচ্ছেদ পরিচালনা করবেন বলে জানান।