রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

|

ভাদ্র ২৩ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

গরম পানি দিয়ে বিধবার শরীর ঝলসে দিলেন দেবর

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:৫৭, ১১ জুলাই ২০২৪

গরম পানি দিয়ে বিধবার শরীর ঝলসে দিলেন দেবর

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় বাড়ির জমি লিখে না দেওয়ায় গরম পানি দিয়ে আছমা বেগম নামে এক বিধবা (স্বামীহারা) নারীর শরীরের বিভিন্ন অংশ ঝলসে দেওয়ার অভিযোগ উঠেছে তার দেবর আনিছুর রহমান ও দেবরের স্ত্রী রুমা বেগমের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (১১ জুলাই) বিকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ইছাখালী এলাকায় এ ঘটনা ঘটে।

কায়েতপাড়ার নাওড়া এলাকার বাসিন্দা আছমা বেগম জানান, চার বছর তার স্বামী মারা গেছেন। এর পর থেকে দেবর আনিছুর রহমান ও দেবরের স্ত্রী রুমা বেগম আমার স্বামীর প্রাপ্ত অংশ জমি জোরপূর্বক লিখে নেওয়ার পাঁয়তারা করে আসছেন। বাড়ি থেকে উচ্ছেদের জন্য বিভিন্ন সময় তারা আমাকে চাপ প্রয়োগ করেন। বৃহস্পতিবার  (১১ জুলাই) বিকালেও সন্তান জুনায়েতকে নিয়ে বাড়ি ছেড়ে চলে যেতে আছমাকে চাপ প্রয়োগ করা হয়। আছমা লিখে দেবেন না এবং বাড়ি ছেড়ে যাবেন না বলে জানিয়ে দেন। এ নিয়ে ক্ষিপ্ত হয়ে তার চুলের মুঠি ধরে টানাহেঁচড়া করেন দেবর আনিছুর ও তার স্ত্রী। এ সময় আছমার শ্লীলতাহানি করা হয়। একপর্যায়ে তারা চুলায় থাকা গরম পানি ও গরম তরকারি আছমার শরীরে ঢেলে দেয়। এতে আছমার শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। 

এ বিষয়ে জানতে আনিছুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করেছেন। তিনি জানান, তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হয়েছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, এ ধরনের ঘটনার একটি অভিযোগ পেয়েছি। পুলিশ তদন্ত করে আইন অনুসারে ব্যবস্থা নেবে।