রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

|

ভাদ্র ২৩ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বন্ধুর সঙ্গে নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ গার্মেন্টস কর্মী

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:০৭, ১২ জুলাই ২০২৪

বন্ধুর সঙ্গে নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ গার্মেন্টস কর্মী

ফাইল ছবি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের বন্ধুর সঙ্গে নদীতে গোসল করতে গিয়ে আরিফ (২১) নামে এক গার্মেন্টস কর্মী নিখোঁজ হয়েছেন। 

শুক্রবার (১২ জুলাই) সকাল ১০ টায় সিদ্ধিরগঞ্জের সাইলোঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীতে এ ঘটনা ঘটে৷ খবর পেয়ে ডুবুরিরা ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছেন। 

নিখোঁজ আরিফ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের বাগান বাড়ি এলাকার সোবহানের ছেলে।  তিনি ‌সিম্বা নামে এক গা‌র্মেন্টস এর অপারেটর ছিলেন। 

স্থানীয়রা জানান,  সকাল ১০ টার দিকে শীতলক্ষ্যা নদীতে গোসল করতে নামেন দুই বন্ধু। পরবর্তীতে তারা দুই বন্ধু সাইলো ঘাটে নোঙ্গর করা জাহাজ থেকে লাফ দিলে ১ বন্ধু ফিরে আসতে পারলেও আরেক বন্ধু ফিরে আসতে পারেনি। ধারণা করা হচ্ছে, নদীতে তীব্র স্রোতের কারণে সে ডুবে গেছে। পরে ফায়ার সার্ভিসের ডুবুরির দলকে খবর দেয়। ডুবুরিরা এসে উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন। 

আরিফের বোন বিউটি বলেন, আজ আমার ভাইয়ের অফিস বন্ধ তাই সকাল থেকে বৃষ্টি থাকার কারণে আমার ভাই তার বন্ধুর সাথে নদীতে গোসল করতে এসে আর বাড়ি ফিরে নেই।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন,  নিখোঁজ হওয়ার পর থেকে ডুবুরিরা উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছে। দিন থাকতে থাকতে এ অভিযান চলবে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফখরুদ্দিন আহমেদ বলেন, আমরা সকাল থেকে উদ্ধার কাজ পরিচালনা করছি কিন্তু এখন পর্যন্ত উদ্ধার করতে সক্ষম হতে পারি নাই। 

তিনি বলেন, রাত হলে ডুবুরিদের জন্য উদ্ধার কাজ চালিয়ে যাওয়া খুব ঝুঁকিপূর্ণ হয়ে যায়। তাই দিনের আলো যতক্ষণ থাকবে আমরা ততক্ষণ পর্যন্ত উদ্ধার কাজ চালিয়ে যেতে পারব বলে আশাবাদী।